রংপুরে শুরু হলো মেয়র কাপ টি-টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট | Live Press24

রংপুরে শুরু হলো মেয়র কাপ টি-টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট

Published on: 9:03 pmJanuary 10, 2021

মেজবাহুল হিমেল,রংপুর: মুজিববর্ষ উপলক্ষে ক্রিকেট ওয়েফেয়ার এসোসিয়েশনের আয়োজনে রংপুর সিটি কর্পোরেশনের ব্যবস্থাপনায় এবং রংপুর জেলা ক্রীড়া সংস্থার সার্বিক সহযোগিতায় রংপুরে প্রথমবারের মতো অনুষ্ঠিত হলো মেয়র কাপ টি-টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট। রবিবার (১০ জানুয়ারি) সকালে উদ্ধোধনী খেলায় বেগম রোকেয়া পাইওনিয়ার ৬ ইউকেটে ঘাঘট গাল্ডাডিয়েটরস পরাজিত করেছে।

রংপুর ক্রিকেট গার্ডেনে আনুষ্ঠানিক ভাবে বেলুন উড়িয়ে করেন উদ্বোধন রংপুরের বিভাগীয় কমিশনার আবদুল ওয়াহাব ভূঞা।

রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমানের সভাপতিত্বে আয়োজিত টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্রাচার্য্য, আরপিএমপির পুলিশ কমিশনার মোহাম্মাদ আব্দুল আলীম মাহামুদ, রংপুরের ডিসি আসিব আহসান, জেলা আওয়ামীলীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, জাপার কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও রংপুর মহানগর সাধারন সম্পাদক এস.এম ইয়াসীর, কেন্দ্রীয় যুগ্ম সাংগঠনিক সম্পাদক ও জেলার সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুর রাজ্জাক, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও বিভাগীয় ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এ্যাড. আনোয়ারুল ইসলাম ও টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক রংপুর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র আলহাজ্ব মাহমুদুর রহমান টিটু।

প্রথমে ব্যাট করতে নেমে ঘাঘট গাল্ডাডিয়েটরস নির্ধারিত ১৮ ওভারে ৮ ইউকেটের বিনিময়ে ১১৫ রান করেন। এরমধ্যে জাতীয় দলের খেলোয়াড় সোহাগ গাজী ২৭ বলে ৩৯ রান তুলে নেন তার ব্যাট থেকে, মারুফ ৩০ বলে ২২ রান ও রাজিব ১০ রান করে।

এরপর জয়ের জন্য বেগম রোকেয়া পাইওনিয়ার ব্যাট করতে নেমে ২ ওভার বাকি থাকতে ৪ ইউকেটের বিনিময়ে ১১৮ রান করে। দলের পক্ষে জাতীয় দলের খেলোয়াড় জুনায়েদ সিদ্দিকি ২০ বলে ২১, পাপ্পু ৯ বলে ২৫ ও সাব্বির হোসেন ১০ বলে ১৮ রান করে।

ম্যাচসেরা হয়েছেন বেগম রোকেয়া পাইওনিয়ার সাব্বির হোসেন।

টূর্নামেন্টে বেগম রোকেয়া পাইওনিয়ার,ঘাঘট গাল্ডাডিয়েটরস,শ্যামাসুন্দরী দ্যা বিউটি,কেডি ক্যানেল ফাইটার্স, হারিভাঙ্গা কাটারস, চিকলি চ্যালেঞ্জারস,তাজহাট ওয়ারিয়র্স ও তিস্তা থানডার্স এই ৮ টি টিম অংশগ্রহণ করছে। হারিভাঙ্গা কাটারস নেতৃত্বে থাকবে আকবর, তিস্তা থানডাসে সাজেদুল, ঘাঘট গাল্ডাডিয়েটরস আলাউদ্দিন বাবু, শ্যামাসুন্দরী দ্যা বিউটি আরিফুল হক, কেডি ক্যানেল ফাইটার্স শুভ, চিকলি চ্যালেঞ্জারস নাসির হোসেন, তাজহাট ওয়ারিয়স রুবেনে মতো স্টার ক্রিকেটাররা ।

লাইভ প্রেস২৪/জেডএইচ

আরও পড়ুন

জয়েই শুরু বাংলাদেশের
ওয়েস্ট ইন্ডিজকে ৬ উইকেটে হারাল বাংলাদেশ
৯ রানেই ব্রেকথ্রো এনে দিলেন মুস্তাফিজ
গুঁড়ি গুঁড়ি বৃষ্টি, বন্ধ বাংলাদেশ-উইন্ডিজ ম্যাচ
বিসিবির প্রাক্তন সাধারণ সম্পাদক রাইসউদ্দিন মারা গেছেন
বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজ : টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ
অবশেষে বাংলাদেশও আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছে
তিন চমক ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে স্কোয়াডে
ঢাকায় করোনা আক্রান্ত ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার
মারা গেলেন সাকিব আল হাসানের দাদি