মাশরাফির টুর্নামেন্টে খেলছেন আশরাফুল | Live Press24

মাশরাফির টুর্নামেন্টে খেলছেন আশরাফুল

Published on: 9:04 amJanuary 12, 2021

 

লাইভ প্রেস২৪ ডেস্ক: মুজিববর্ষ ও মহান বিজয় দিবস উপলক্ষে নড়াইল-২ আসনের সংসদ সদস্য ক্রিকেটার মাশরাফি মুর্তজার উদ্যোগে আয়োজিত বঙ্গবন্ধু টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে মঙ্গলবার মুখোমুখি হবে এসএম সুলতান ক্রিকেট দল ও বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ দল।

জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল ও জিয়াউর রহমান এসএম সুলতান ক্রিকেট দলে খেলছেন। অপরদিকে সাব্বির রহমান ও ছক্কা নাঈম বীরশ্রেষ্ঠ ক্রিকেট দলে খেলছেন।

টুর্নামেন্টে পাঁচটি দল অংশ নেয়। মাশরাফির নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন, বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ, বরেণ্য চিত্রশিল্পী এসএম সুলতান, চারণকবি বিজয় সরকার এবং জারিশিল্পী মোসলেম উদ্দিনের নামে দলগুলোর নামকরণ করা হয়েছে। চ্যাম্পিয়ন দল পুরস্কার হিসেবে পাবে তিন লাখ টাকা এবং রানার্সআপ দল পাবে দুই লাখ টাকা।

গত ২৯ ডিসেম্বর সন্ধ্যায় নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে ভিডিও বার্তায় টুর্নামেন্টের উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি।

এছাড়া ভিডিও বার্তায় বক্তব্য দেন- জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি মুর্তজা এমপি,নড়াইল জেলা প্রশাসক আনজুমান আরা ও জাতীয় দলের ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদ।

লাইভ প্রেস২৪/এমএসএম

আরও পড়ুন

জয়েই শুরু বাংলাদেশের
ওয়েস্ট ইন্ডিজকে ৬ উইকেটে হারাল বাংলাদেশ
৯ রানেই ব্রেকথ্রো এনে দিলেন মুস্তাফিজ
গুঁড়ি গুঁড়ি বৃষ্টি, বন্ধ বাংলাদেশ-উইন্ডিজ ম্যাচ
বিসিবির প্রাক্তন সাধারণ সম্পাদক রাইসউদ্দিন মারা গেছেন
বাংলাদেশ বনাম ওয়েস্ট ইন্ডিজ : টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ
অবশেষে বাংলাদেশও আন্তর্জাতিক ক্রিকেটে ফিরছে
তিন চমক ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে স্কোয়াডে
ঢাকায় করোনা আক্রান্ত ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার
মারা গেলেন সাকিব আল হাসানের দাদি