এপ্রিল ১৯, ২০২৪

পিবিএ,ফেনী: বাংলাদেশ ফুটবল ফেডারেশনের উদ্যোগে ফেনী জেলা ফুটবল এসোসিয়েশনের আয়োজনে ফেনীর ভাষা শহীদ আবদুস সালাম স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য তৃনমূল পর্যায়ের ফুটবল প্রশিক্ষণার্থীদের মাঝে মঙ্গলবার (১২জানুয়ারী) দুপুরে ম্যাচ জার্সি বিতরণ করা হয়েছে।

প্রধান অতিথি হিসেবে উপস্হিত থেকে প্রশিক্ষণার্থীদের মাঝে জার্সি বিতরণ করেন ফেনী জেলা ক্রীড়া সংস্হার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার।

এ সময়ে আরো উপস্থিত ছিলেন ফেনী জেলা ক্রীড়া সংস্হার কোষাধ্যক্ষ ও ফুটবল এসোসিয়েশনের সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন ডালিম, বাফুফে কোচ দীপক চন্দ্র নাথ, ফুটবল এসোসিয়েশনের কোষাধ্যক্ষ আমজাদ হোসেন বিপ্লব,সদস্য জাহাঙ্গীর আলম ও সাংবাদিক জহিরুল আলম কামরুল।

জানা যায় বাফুফে’র দুই মাসের ও অধিক সময় ধরে চলমান এ প্রশিক্ষণে জেলার বয়স ভিত্তিক প্রায় তিন শতাধিক প্রশিক্ষণার্থী অংশগ্রহণ করছে।

প্রধান অতিথির বক্তব্যে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার বলেন, বাফুফে’র তৃনমূল পর্যায়ের এ প্রশিক্ষণের মাধ্যমে দেশে নতুন নতুন খেলোয়াড় সৃষ্টি হবে। এ জন্য আমি বাফুফে’র সকল কর্মকর্তাদের ধন্যবাদ জানাই। প্রশিক্ষণার্থীদের মাঝে জার্সি বিতরণ করায় তারা আরো স্বতঃস্ফুর্তভাবে খেলায় মনোনিবেশ করবে বলে আমি আশাবাদী। সবশেষে বলবো যে, ফেনীর ফুটবলের মানোন্নয়নের জন্য জেলা ক্রীড়া সংস্থা থেকে সর্বাত্মক সাহায্য করা হবে।

পিবিএ/জহিরুল কামরুল/জেডএইচ