জুলাই ২৪, ২০২৪

নিউজ ডেস্ক: নিজের জন্মদিনেই এক খবরেই ভক্তদের চমকে দিলেন ঢালিউড সুপারস্টার শাকিব খান।

বুবলী,ববিরা নয়; তার নতুন সিনেমায় নায়িকা হতে যাচ্ছেন এক মার্কিন তরুণী।

সিনেমার শুটিং হবে যুক্তরাষ্ট্রের বিভিন্ন লোকেশনে। বিগ বাজেটে তৈরি হবে এই সিনেমা, যার নাম ‘রাজকুমার’।

গতকাল সোমবার জন্মদিনের মতো বিশেষ দিনে ‘রাজকুমার’-এর মহরত অনুষ্ঠিত হয়। এরপরই নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে সেই আমেরিকান নায়িকার ছবি প্রকাশ করেন শাকিব খান।

এরপর থেকেই এ বিদেশি নায়িকাকে নিয়ে কৌতূহল বাড়ে সিনেপ্রেমীদের মাঝে। বিশেষ করে শাকিবভক্তরা জানতে উদগ্রীব, কে এই মার্কিন তরুণী? তিনি কি বাংলা জানেন?

মহরত অনুষ্ঠানে প্রকাশিত সিনেমার ওয়ার্কিং পোস্টার ও অন্যান্য সব তথ্য থেকে জানা যায়, এই মার্কিন অভিনেত্রীর নাম কোর্টনি কফি। জন্ম বেড়ে ওঠা নিউইয়র্কের লং আইল্যান্ডে। তার উচ্চতা ৫ ফুট ৬ ইঞ্চি। তিনি সেখানকার থিয়েটারের একজন সুপরিচিত আর্টিস্ট।

কোর্টনি কফি দ্য নেইবারহুড প্লে হাউজ স্কুল অব থিয়েটারে অভিনয়ে লেখাপড়া করেন। পাশাপাশি তিনি আমেরিকান শর্ট ফিল্মে দ্য স্ট্রম, কারেন্টলি দ্য ডিবেট, এভেঞ্জিং এঞ্জেলস-এ প্রধান চরিত্রে অভিনয় করেন।

এছাড়া কোর্টনি কফি থিয়েটার এ মিডসামার নাইটস ড্রিম, জুরি ডিউটি দ্য মিউজিক্যাল- অভিনয় করেছেন।

সিনেমার পরিচালক হিমেল আশরাফ অভিনেত্রী কোর্টনি কফি সম্পর্কে বলেন, আমরা ৮৬ জন অভিনেত্রীর অডিশন নেওয়ার মাধ্যমে কোর্টনিকে নির্বাচন করেছি। তিনি থিয়েটার করেন। সম্প্রতি ফিচার ফিল্মেও অভিনয় করেছেন।

নিজের নতুন সিনেমার বিষয়ে শাকিব খান বলেন, ‘শুধু গ্রিনকার্ড নেয়ার জন্য আমেরিকাতে আসিনি। আমার যেটা আসল কাজ সেটাই করছি। এখানে যেহেতু পরিবেশটা আমার জন্য একেবারে নতুন, তাই সবকিছু গোছাতে কিছুটা সময় লাগছে। এতদিন যে স্বপ্ন দেখতাম এখন থেকে সেই স্বপ্নের পথে হাঁটা শুরু করলাম। যতদিন আমার শক্তি সামর্থ্য থাকবে, বাংলা সিনেমাকে এগিয়ে নিতে ততদিন আপ্রাণ চেষ্টা করে যাব।’