জুন ১৫, ২০২৪

এস এস রাজামৌলি পরিচালিত ‘আরআরআর’ ছবি দুনিয়াজুড়ে ঝড় তুলেছে। সারা ভারতের বক্স অফিস এখন এই ছবির দখলে। সমালোচকেরা বলছেন, এই চূড়ান্ত সফলতার আসল নায়ক পরিচালক রাজামৌলি আর ছবির দুই মূল তারকা রামচরণ ও জুনিয়র এনটি আর। দর্শকেরাও তাঁদেরই কথা বলছে। কিন্তু রামচরণ মনে করেন, ‘আরআরআর’-এর আকাশছোঁয়া সফলতার সঙ্গে সমানভাবে জড়িয়ে আছেন ছবির কলাকুশলীরা। এই ছবির জন্য তাঁরা দিনরাত এক করে পরিশ্রম করেছেন। তাই তাঁদের সঙ্গে এই ছবির সফলতা উদ্‌যাপন করলেন রামচরণ।

‘আরআরআর’ ছবির সফলতায় দারুণ খুশি রামচরণ। এ খুশি তিনি ‘আরআরআর’ ছবির কলাকুশলীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন। রামচরণ তাঁদের হাতে তুলে দিয়েছেন দামি উপহার।

জানা গেছে, এই দক্ষিণি সুপারস্টার তাঁর হায়দরাবাদের বাসায় এই ছবির ৩৫ জন কলাকুশলীকে সকালের নাশতার আমন্ত্রণ জানিয়েছিলেন। নাশতার পর তাঁদের হাতে তিনি একটি করে সোনার বার আর এক বাক্স মিষ্টি তুলে দিয়েছিলেন। এত দামি উপহার পেয়ে রীতিমতো অবাক তারা।

জানা গেছে, একেকটা বার ১১ দশমিক ৬ গ্রাম ওজনের। প্রতিটি বারের দাম ৬০ হাজার রুপি। এই সোনার বারগুলোর একটি বিশেষত্ব আছে। এগুলোর এক পিঠে রামচরণের নাম, আর অপর পিঠে ‘আরআরআর’ লেখা আছে।