অগাস্ট ১০, ২০২২

নিউজ ডেস্ক: জন্মদিনের কেক আনতে গিয়ে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল নুসরাত (৯) নামে এক শিশুর। রোববার সন্ধ্যায় মতলব বাজারে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নুসরাত চাঁদপুরের মতলব উত্তর উপজেলার নন্দলালপুর গ্রামের বিল্লাল হোসেনের মেয়ে।

স্থানীয়রা জানায়, রোববার সন্ধ্যায় মতলব বাজার থেকে জন্মদিনের কেক কিনে নুসরাত তার মা ও তার ছোট বোনকে নিয়ে সিএনজি চালিত অটোরিকশাযোগে বাড়ির সামনে নামে। এ সময় তার মা অটোরিকশা চালককে ভাড়া দিচ্ছিলেন। এমন নুসরাত দৌড় দিয়ে সড়ক পার হতে গিয়ে ঢাকা থেকে চাঁদপুরগামী একটি প্রাইভেটকারের নিচে পড়ে।

এতে নুসরাত গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

প্রাইভেটকার চালক আনোয়ার হোসেন বলেন, গাড়ির মালিকের স্ত্রী ও সন্তানদের নিয়ে চাঁদপুর যাওয়ার সময় নন্দলালপুর এলাকায় সিএনজি অটোরিকশার পিছন থেকে হঠাৎ একটি মেয়ে দৌড় দিয়ে গাড়ির সামনে পড়ে। মেয়েটিকে বাঁচাতে গিয়ে আমি গাড়ি রাস্তা থেকে নিচে নামিয়ে দিই। আরেকটু নিচের দিকে গেলে আমি ও গাড়ির মালিকের পরিবারসহ সবার মৃত্যু হতে পারত।

এ বিষয়ে মতলব উত্তর থানার ওসি মোহাম্মদ শাহজাহান কামাল বলেন, নিহত নুসরাতের অভিভাবকরা স্থানীয়ভাবে মীমাংসা হওয়ায় থানায় মামলা করেননি।