জুন ১৫, ২০২৪

বিনোদন ডেস্ক: মাহিয়া মাহির প্রেমে পড়েছিলেন রাকিব। প্রেম থেকে শুভ পরিণয়। বিয়ের আগে মাহির শুটিং সেটে গিয়ে বসে থাকতেন রাকিব। বিয়ের পর মাহির জন্মদিনে প্রকাশ্যে চুম্বন, মক্কার মরুভূমিতে তাদের রোমান্স করতে দেখা গেছে।

সবই রাকিবের ভালোবাসার বহিঃপ্রকাশ। সংসার তার ভালোই কাটছে। অভিনয়ে খুব বেশি একটা নিয়মিত নেই তিনি। কয়েক মাস আগে গুঞ্জন শোনা গিয়েছিল, মা হতে যাচ্ছেন তিনি। কিন্তু সে বিষয়টিকে এবার গুজব বলে উড়িয়ে দিলেন এই অভিনেত্রী। একইসঙ্গে ব্যবসা শুরু করার খবর দিলেন তিনি।

জানা গেছে, মাহির স্বামী রাকিব গাজীপুরের স্বনামধন্য ব্যবসায়ী। সেই গুণে এবার নিজেও শুরু করতে যাচ্ছেন পুরোদমে ব্যবসা। সম্প্রতি গণমাধ্যমে তিনি এ কথা জানিয়েছেন। তবে তার ব্যবসা মূলত রেস্টুরেন্টের।

ইতোমধ্যেই সব কিছু প্রস্তুত। এই রোজার প্রথম দিন থেকেই যাত্রা শুরু করতে যাচ্ছেন ‘ফারিশতা’ নামের রেস্টুরেন্ট দিয়ে। লোকেশন গাজীপুর চৌরাস্তার প্রধান সড়কে।

মাহি জানান, একটি ভবনের তিন ফ্লোর মিলিয়ে ছয় হাজার বর্গফুটের বেশি আয়তন তার রেস্টুরেন্টের। এখানে দেশি-বিদেশি নানান খাবারের পাশাপাশি রুফটপে থাকছে আড্ডা দেয়ার নজরকাড়া পরিবেশ। সেই রেস্টুরেন্ট সাজাতেই ব্যস্ত সময় পার করছেন নায়িকা।

আড়ালে থাকার কারণে মাহিয়া মাহির মা হওয়ার গুঞ্জন ছড়ায়। এই গুঞ্জন উড়িয়ে দিয়ে মাহি বলেন, ‘অনেক দিন ধরে চুপচাপ আছি। এজন্য সবাই ভাবছিলেন, আমি মা হতে যাচ্ছি। আসলে বিষয়টা মোটেও তেমন কিছু নয়। আমি আসলে এই কাজ নিয়েই ব্যস্ত ছিলাম।’

রেস্টুরেন্টের নাম ফারিশতা দেওয়ার পেছনে একটি কারণও আছে বলে জানালেন মাহি। তিনি বললেন, ‘এটি আমার ভীষণ পছন্দের একটি নাম। যদি কখনো মেয়ের মা হই, তাহলে তার নাম রাখব ফারিশতা।’