মে ২৪, ২০২৪

নিউজ ডেস্ক: বিষ মেশানো মিষ্টি খাইয়ে দু’শিশু হত্যার ঘটনায় আলোচিত পরকীয়া প্রেমিক সফিউল্লাহ ওরফে সোফাইকে গ্রেফতার করেছে ব্রাহ্মণবাড়িয়া পুলিশ। আজ সোমবার বিকেলে তাকে ঢাকার আবদুল্লাহপুর থেকে গ্রেফতার করা হয়। জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মোহাম্মদ শাহিন তার গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, সে রংপুরে পালিয়ে যাওয়ার পথে তাকে গ্রেফতার করা হয়।

সফিউল্লাহ ২ শিশু হত্যার ঘটনায় দেয়া মামলার ২ নম্বর আসামী। এর আগে গত ১৬ই মার্চ রাতে শিশু দুটির মা মোছাম্মৎ রিমা ওরফে লিমাকে গ্রেফতার করে পুলিশ। সে ওই মামলার ১ নম্বর আসামী। গ্রেফতারের পরদিন আদালতে দেয়া স্বীকারোক্তিমুলক জবানবন্দীতে সফিউল্লাহর সাথে তার পরকীয়া প্রেম থাকার এবং সফিউল্লাহর দেয়া বিষ মেশানো মিষ্টি খাইয়ে দুই শিশুকে হত্যা করার কথা জানায়। এর আগে ১৬ই মার্চ রাতে আশুগঞ্জ থানায় রীমার স্বামী ইসমাইল হোসেন সুজন স্ত্রী ও তার পরকীয়া প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। গত ১০ই মার্চ আশুগঞ্জের দূর্গাপুর গ্রামে রহস্যজনক মৃত্যুর শিকার হয় সহোদর দুই ভাই মো: ইয়াছিন খান (৪) ও মো: মোরসালিন খান (৪)।
এরপরই তাদের মৃত্যু নাপা সিরাপ খেয়ে হয়েছে বলে পরিবারের স্বজনরা অভিযোগ তুলেন। এনিয়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়। তবে এক সপ্তাহ পর নাটকীয় মোড় নেয় এ ঘটনা।